Thursday, July 26, 2018

আসাম পুলিশ তার আত্মহত্যা পোস্টে ফেসবুকের কাছ থেকে সতর্ক হওয়ার পর আত্মহত্যা করার অপেক্ষায় ছিল

আসাম পুলিশের কাছে সোমবারে গুয়াহাটিতে আত্মহত্যা করার জন্য একটি মেয়েের নাবালিকা মেয়েকে রক্ষা করা হয়েছে, তার মার্কিন অফিস থেকে ফেসবুকে তাকে সেই দিনটি সম্পর্কে সতর্ক করা হয়েছে, যাহা দিন মেয়ে আগে যে দিন আগে রাখা আছে

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানায় যে পুলিশ সজাগ হওয়ার 30 মিনিট পরে মেয়েকে উদ্ধার করা হয়েছিল।

"ফেসবুকের সদর দপ্তর সোমবার রাজ্যের পুলিশকে জানায় যে, একটি নাবালিকা মেয়েকে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটছে। রাজ্য পুলিশ তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করেছে এবং মেয়েকে উদ্ধার করেছে," দ্য টাইমস অফ ইন্ডিয়া।

এক এনডিটিভি রিপোর্টে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হারমিট সিং বলেন, "ফেসবুকে আমাদের নোডাল অফিসারকে সতর্ক করা হয়েছে এবং তিনি একবার আমাদের সোশ্যাল মিডিয়া সেন্টারকে সক্রিয় করেছেন এবং আমাদের মেয়েকে ট্র্যাক করতে সক্ষম হবেন। মেয়ে সক্রিয় এবং আওয়াজ আছে। এটা আমাদের সোশ্যাল মিডিয়া উদ্যোগের একটি বড় সাফল্য হচ্ছে। "

"পুলিশ প্রধানদের কাছ থেকে তথ্য পাওয়া গেছে। এক জীবন রক্ষা করা হয়েছে," পুলিশ কর্মকর্তারা বলেন। আসাম পুলিশ জানায় যে বাচ্চা আধা ঘন্টা এখানে অবস্থিত।

গতকাল থেকে ফেসবুকের তথ্য পাওয়া গেছে যে একটি নাবালিকা মেয়ে তার অবস্থার আপডেট ছিল- 'আমি আজ আত্মহত্যা করণীয় হুম'। বাচ্চা 30 মিনিট স্থায়ী হয় এবং তার নিরাপত্তা নিশ্চিত হয়েছে তিনি এবং তার পরিবার পরামর্শ দেওয়া হয় সেখানে। তিনি নিরাপদ এবং তাদের যত্ন মধ্যে আছে @ সিএমঅফিসআসাম @ আইপিএস_আসোসিয়েশনপিক.twitter.com / w4u3XxZY0a

- আসাম পুলিশ (@ অ্যাসম_পোলিস) ২4 জুলাই, 2018

আসাম পুলিশ সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া সেন্টার চালু করেছে এবং এর প্রথম সোশ্যাল মিডিয়া অ্যান্টি-রজব প্রচার "থিঙ্ক" বলে। এটা ঢেউ ঝক্ক এবং আত্মহত্যা ঘটনার জন্য বন্ধ করা হয়।

পিটিআই থেকে ইনপুট সহ

0 comments: